নতুন বছর এসএমএস - বাংলা বেস্ট ম্যাসেজ

STAY WITH US

ads

Hot

Post Top Ad

Your Ad Spot

Sunday, August 13, 2017

নতুন বছর এসএমএস


01.
পুরানো সব স্মৃতি করে ফেল ইতি, পুরানো সব কষ্ট করে ফেল নষ্ট, পুরানো সব বেদনা আর মনে রেখ না, পুরোনের হয়েছে মরন নতুন করে কর বরণ, সব কিছু মুছে ফেল মন থেকে, তাকাও নব সুর্যের দিকে। সূর্যটা হাসে, তোমায় ভালবাসে। তাই তোমাকে আমি জানাই নতুন বছরের শুভেচছা। হ্যাপী নিউ ইয়ার ২০১৭!!






02.
তোরাই আমার বন্ধু যে, তোরাই আমার ডিয়ার, তাইতো আমি ভালোবেসে বলছি হ্যাপী নিউ ইয়ার !. Good bye বলে শেষ করছি পুরোনো বছরের আশা, নতুন বছরের,নতুন সাজে জানাচ্ছি ভালোবাসা !!







03.
নতুন আশা নতুন প্রান______♥ নতুন হাসি নতুন গান_______♥ নতুন সকাল নতুন আলো___♥
নতুন দিন হোক ভালো______♥ দুঃখকে ভুলে যাই___________♥ নতুনকে স্বাগত জানাই______♥
________হ্যাপী নিউ ইয়ার ২০১৭!!_________







04.
বার মাসে তের পার্বণ এবার এলো বলে,বাঙ্গালির একটি বছর বয়ে গেলো চলে!!! নতুন বছর আসুক শুধু আনন্দের স্মপর্শ,, আমার তরফ থেকে আমার সকল বন্ধুদের জানাই ****হ্যাপী নিউ ইয়ার ২০১৭****।







05.
পাখির ডানায় লিখে দিলাম নববর্ষের নাম বন্ধু তোমরা উড়ে দেখো পাবে সুখের ঘ্রান l পুরোনো সব কষ্ট করে ফেলো নষ্ট! নতুন বছরের নতুন যাত্রা হয় যেনো সুখ আর বিনুদুনময়! এই কামনায় তোমাদের জানাই হ্যাপী নিউ ইয়ার ২০১৭








06.
ব্যাটারি লো, নেটওয়ার্ক বিজি, কল ওয়েটিঃ, মিস’ড কল, নো আন্সার, মেমরি ফুল, ব্যালেন্স জিরো, এই সব কিছুর আগে তোমাকে জানাই “হ্যাপি নিউ ইয়ার ২০১৭”








07.
চোখের পানি ফেলোনা, বন্ধু তুমি কেদনা, তোমাকে সবাই ভুলে গেলেও আমি তোমায় ভুলবো না। (২০১৬ কে সবাই হাসি খুসিতে বিদায় দাও)। *হ্যাপি নিউ ইয়ার ২০১৭*






08.

২০১৫: হা হা হা।
২০১৬: কিরে চলে যাচ্ছিস হাসছিস যে, তোর তো কাদার কথা!
২০১৫: আমিতো হরতাল ও অবরোধ থেকে বেচে গেছি তাই!
২০১৬: তার মানে আমার বিপদ!
__হ্যাপি নিউ ইয়ার ২০১৭__






09.

নীল আকাশের খামে ভরে, সাদা মেঘের কাগজে করে, রংধনুর রঙে লিখে, দখিনা বাতাস কে দিয়ে আমার মনের কথা পাঠালাম…*হ্যাপি নিউ ইয়ার ২০১৭*।






10.
নতুন আলো নতুন ভোর, আসলো বছর কাটলো প্রহর। অতিতের হলো মরণ, নতুন কে করো বরন!! পুরনো সব স্মৃতি করে ফেল ইতি, তোমাকে জানাই, হ্যাপি নিউ ইয়ারের প্রীতি। >>হ্যাপি নিউ ইয়ার ২০১৭







11.
মাগো তুমি চোখের মণি,
আদর্শ আমার,
আজকে তোমায় জানাই মাগো,
'হ্যাপি নিউ ইয়ার'







12.

আধার ভেদ করে সূর্যকিরণ প্রতি জীবন দুয়ারে পৌছে যাক যাপিত জীবনের যাবতীয় গ্লানি ভুলে, এসো রাঙিয়ে তুলি বাংলার নতুন বছর !







13.
ঝরা পাতার মত ঝরে যাচ্ছে “৫”, তো কি হয়েছে? বাকি “২০১” তো ঠিক আছে, আর “৫” ঝরে গিয়ে নতুন পাতা আসছে “৬” । “২০১৬” কে বিদায় দাও “201৭” কে স্বাগত জানাও। *হ্যাপি নিউ ইয়ার ২০১৭*







14.
স্বপ্ন সাজাও রঙের মেলায়, জীবন ভাষাও রঙিন ভেলায়। ফিরে চলো মাটির টানে, নতুন সুরে নতুন গানে। নতুন আশা জাগাও প্রানে, খুজে নাও বাঁচার মানে। সবাই কে নতুন বছরের অনেক অনেক শুভেচ্ছা। *হ্যাপি নিউ ইয়ার ২০১৭*







15.
হে নতুন সূর্য, ভুলিয়ে দাও, আছে যত দূঃখ বেদনা। তোমার সোনালি আলোয়। হে নতুন সকাল, উড়িয়ে নিয়ে যাও, না পাওয়ার বেদনা। তোমার স্নিগ্ধ হাওয়ায়। হে নতুন বছর, তুমি নিয়ে এসো সুখ-আশা-স্বপ্ন আর ভালবাসার অফুরন্ত ঝুরি লয়ে। ২০১৭ নতুন বছরের শুভেচ্ছা।

No comments:

Post a Comment

Post Top Ad

Your Ad Spot