বাংলা কষ্টের এস এম এস - বাংলা বেস্ট ম্যাসেজ

STAY WITH US

ads

Hot

Post Top Ad

Your Ad Spot

Saturday, August 12, 2017

বাংলা কষ্টের এস এম এস


01.
ভুলটা আমার ছিল, কারণ স্বপ্নটা যে আমি একাই দেখে ছিলমা ।





02.
তোমার শহরের কোথাও আমি নেই অথচ আমার পুরো শহরটাই তুমি,, তুমি আমার ব্যস্ততা আর আমি তোমার অবসর।





03.
দেয়ালে দেয়ালে খেয়ালে খেয়ালে হিসেবে বেহিসাবে তোমাকে খুজি আড়ালে আড়ালে কোথায় হারালে ফিরে তুমি আর আসবে না বুঝি....





04.
তোকে ছাড়া যদি কাটাতে হয় বাকিটা জীবন, আমিও কি আর থাকব এই পৃথিবীতে তখন!!!!





05.
সত্য বলছি তবু যেনো লাগছে যে মিথ্যে কল্পনাতে বন্দী হয়ে সবই যে কাটছে -♥





06.
বুঝিনি এতটুকু তোমাকে হারিয়েছিলাম স্বপ্নের ঘোরে কতটা পথ ঘুরে এসেছি তুমি বন্ধু আমার ছিলে পাশে ...





07.
বুঝতে দাওনি কেনো আমাকে সাজিয়েছ যা হৃদয়ে ছায়া হয়ে ছিলে পাশে বল কি করে চলে গেলে আমাকে রেখে...  




08.
সময় জুড়ে শুধু শুন্যতা নীরবে ছুঁয়ে থাকে ভুলেও আমি ভাবিনি হারাবো কখানো তোমায় এভাবে





09.
শুনেছি আমি তুমি ভালোই আছো ভুলে গেছো আমায় আবার উড়তে শিখেছো শুনেছি আমি জীবন নাকি থেমে থাকে না তবু কেন আমি তোমায় ভুলতে পারিনা  বল তুমি ছাড়া আর কে আছে আমার সব গানে আমি চেতন মনে, আর কতো দিন আমায় কাঁদাবে?





10.
নেই কোন কল্পনা আজ তোমায় নিয়ে নেই কোন প্রার্থনা আজ তোমায় চেয়ে নেই কোন কামনা তোমায় সাজিয়ে নেই কোন প্রেরণা তুমি কোথায় হারিয়ে.......!!!





11.
মাঝে মাঝেই এক সমুদ্র কষ্ট আসে, কষ্ট পাওয়া স্মৃতি গুলো চোখে ভাসে, বিষাক্ত ছোবল মারে মনের ক্যানভাসে। তবুও মানুষ কষ্টকে কেন ভালোবাসে ?



12.
মুক্তি আনন্দে আমিও হাঁসবো আমার সে হাঁসিতে থাকবে শুধু সুখের প্রলেপ ।আমি উড়বো আনমনে, আমি গাইবো প্রাণ খুলে, আমি তাকাবো অপলক নেত্রে, হাঁ ! এমনিভাবে আমি মরবো অকাতরে. . .।





13.

যখন ভালোবাসা থাকে তখন হয়তো যোগ্যতা থাকেনা, যোগ্যতার অভাবে অনেক ভালোবাসা হারিয়ে যায়, আবার যখন যোগ্যতা হয় তখন হয়তো ভালোবাসার মত মন থাকেনা, কারন মনটা কষ্ট পেতে পেতে এক সময় নষ্ট হয়ে যায়*




14.

নিষ্পাপ হয়ে এসেছিলাম পাপী হয়ে যাবো, ভাবিনি এই পৃথিবীতে এতো কষ্ট পাবো । বন্ধু বলো বান্ধব বলো কেউই আপন নয়, ক্ষনিকের এই পৃথিবীতে সবই অভিনয়......!!




15.

একটি গাছে দুটি পাখি বেঁধেছিলো বাসা। সারাজীবন থাকবে বলে মনে ছিলো আশা। হঠাৎ করে বৃষ্টি এসে ভেঙে দিলো বাসা। সেদিন থেকে হারিয়ে গেলো পাখির ভালোবাসা।





16.

এ নিষ্ঠুর পৃথিবীতে সত্যিকারের ভালোবাসা পাওয়া বড় দায়, সবাই মিষ্টি কথা বলে মন ভোলাতে চায়। আসলে থাকে না কারো অন্তরে ভালোবাসা, স্বার্থের লাগি আছে কাছে মনে অন্য আশা। স্বার্থ উদ্বার হয়ে গেলে, দুঃখ দিয়ে কেটে পড়ে।





17.

সুখ নামের ময়না পাখি হয়তো আর আসবেনা ফিরে আমার এই মনের ছোট ঘরে | দুঃখ নামের নিষ্ঠুর পাখি আমার থাকবে সারা জনম ভরে |




18.
বন্ধু তুই ভালো থাকিস!! আমি চল্লাম আজ অনেক দুরে!! যানিনা কোন কারনে এভাবে গেলি আমায় একা করে!! তাই আমিও চল্লাম সেই পথে,, যেখান থেকে কেউ কখনো আসেনি ফিরে..!




19.

আজ হলো সেই দিন, সুখ পেলাম যত! আজ হলো সেই দিন, বুকে পেলাম ক্ষত! আজকের এই দিনে, আপন হলো পর! আজকের এই দিনে, ভাঙলো এই অন্তর!

6 comments:

  1. Replies
    1. http://bangla-website.blogspot.com/2019/05/love-sms-in-bengali-language.html

      Delete

Post Top Ad

Your Ad Spot